১০০০  টাকার মধ্যে মোবাইল

আপনি কি ১০০০ টাকার মধ্যে মোবাইল খুজতেছেন? কিন্তু কোথাও সঠিক তথ্য খুঁজে পাচ্ছেন না? চিন্তার কোনো কারণ নেই। ১০০০ হাজার টাকার মধ্যে কি কি মোবাইল পাওয়া যায় এবং কোন মোবাইলটি নিলে আপনার জন্য ভাল হবে। আমাদের এই পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে বুঝতে পারবেন। নতুন মোবাইল ফোন কেনার পূর্বশর্ত হলো বাজেটের মধ্যে সেরা একটি মোবাইল ফোন খুঁজে বের করা। কম দামে ভালো মানের মোবাইল ফোন খুঁজে বের করা কিন্তু এতটা সহজ কাজ নয়।

আমাদের এই পোস্টের মধ্যে আমরা এক হাজার টাকার মধ্যে কয়েকটি মোবাইলের তালিকা ও স্পেসিফিক ডিটেইলস সম্পর্কে আলোচনা করব। এখান থেকে আপনি চাইলে আপনার পছন্দের ফোনটি নিতে পারবেন খুব সহজে। তাহলে চলুন দেরি না করে দেখে নেই আমাদের তালিকায় থাকা মোবাইল ফোন গুলোর স্পেসিফিক ডিটেলস এবং দাম।

Symphony B2i এর ফিচার ও দাম 

Symphony B সিরিজের একটি মোবাইল ফোন Symphony b2i। মূলত বাজেট ও চাহিদার কথা ভেবেই সিম্ফনি কোম্পানি এই মোবাইলটিকে বাজারজাত করেছে। মাল্টিটাস্কিং সুবিধা ও অধিক ক্ষমতা সম্পন্ন ব্যাটারি থাকা এই মোবাইল ফোনটি ক্রেতাগণদের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আশা করা যায়। চলুন এক নজরে দেখে নেই সিম্ফোনি b2i এই মোবাইল ফোনটির ডিটেলস।

এই মোবাইল ফোনটিতে 1.8 ইঞ্চির একটি টিএফটি এলসিডি ডিসপ্লে থাকবে। স্ট্যান্ডবাই ডুয়েল সিম, এই মোবাইল ফোনটিতে দুটি সিম কার্ড ব্যবহার করতে পারবেন। কিন্তু আসছে না কোন ইন্টারনেট ব্রাউজিং এর সুবিধা। এই মোবাইল ফোনটিতে mp3 এবং mp4 গান প্লে করতে পারবেন কিন্তু সিম্ফোনির এই মোবাইল ফোনটিতে কোন ক্যামেরা থাকবে না। ইন্টার্নাল স্টোরেজ হিসেবে থাকছে 32mb। এবং এই মোবাইল ফোনটিতে এক্সটার্নাল মাইক্রো এসডি কার্ড অর্থাৎ মেমোরি কার্ড হিসেবে আপনি সর্বোচ্চ 8gb এসডিকার্ড পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

Symphony b2i এর দামঃ ৯৫০ টাকা 

Itel it2175- আইটেল আইটি 2175 এর ফিচারও দাম 

আইটেল কোম্পানি মূলত তাদের বাটনগুলো মার্কেটে লঞ্চ করে গ্রাহকদের চাহিদা পূরণ করার জন্য। কম বাজেটের মধ্যে আইটেল কোম্পানি তাদের মোবাইল ফোন গুলোতে অন্যান্য ব্র্যান্ডের মোবাইল ফোনের থেকে একটু বেশিই ফিচারস দেয়ার চেষ্টা করে।

Itel it 2175 এই মোবাইল ফোনটিতে 2.4 ইঞ্চির একটি টিএফটি এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এক হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্যাপাসিটি একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনটিতে। ০.৩ মেগাপিক্সেলের একটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে মোবাইল ফোনটিতে।  দুইটি সিম কার্ড এবং একটি এক্সটার্নাল মেমোরি কার্ড স্লট পেয়ে যাবেন।

Itel it 2175 এর দামঃ ১১৮০ টাকা 

Marcel Auxin A50 এর ফিচারও দাম 

মার্সেলের এই মোবাইল ফোনটি ছোটখাটো একটি মোবাইল। এই মোবাইল ফোনটির ডিজাইন এবং কালার নজর করার মত। মোবাইলটি ছোট ও স্লিম হওয়ায় হাতে ধরে বা ব্যবহার করে সুন্দর ফিল পাওয়া যাবে। এই মোবাইলটিতে 1.77 ইঞ্চির একটি QVGA ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই মোবাইলটির পিছনে একটি ভিজিয়ে ক্যামেরা থাকছে, ইউজারদের ব্যাটারি ব্যাকআপের কথা চিন্তা করে এই মোবাইল ফোনটিতে ২৫০০ মিলি আম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

আরো দেখুন

সুতরাং চার্জ ব্যাকআপ নিয়ে ইউজারদেরকে কোন ভোগান্তিতে পড়তে হবে না। এই মোবাইল ফোনটি মেয়ের ছোট মাপের ও হ্যান্ডি হওয়ার পরেও বেশ বড় মাপের একটি ব্যাটারি ব্যবহার করেছে এই মোবাইলে। দুইটি সিম কার্ড ও একটি external memory card এর স্লট পেয়ে যাবেন এই মোবাইলটিতে। 

Marcel Auxin A50 এর দামঃ ১১৮০ টাকা 

ঊর্ধ্বগতির বর্তমান বাজারে ১০০০ টাকার মধ্যে ভালো মোবাইল খুজে পাওয়া বেশ দুষ্কর।  আপনারা চাইলে ১০০ অথবা ২০০ টাকা বেশি দিয়ে এই মোবাইল ফোন গুলো কিনতে পারেন।

বন্ধুরা, আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে আশা করি আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনারা উপকৃত হতে পেরেছেন। আমাদের এই পোস্টটি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহল, বন্ধুবান্ধবদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করতে ভুলবেন না। এতে করে তারা। ১০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ফোনগুলোর সম্পর্কে জানতে পারবে। 

টেক রিলেটেড নিত্যনতুন পোস্ট পেতে আমাদের এই ওয়েবসাইটটি বুক মার্ক করে রাখতে পারেন। পরবর্তীতে কোন বিষয়ে পোস্ট দেখতে চান তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্টই আমাদেরকে নিত্য নতুন পোস্ট লিখতে উৎসাহিত করে।

Leave a Comment